অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের বিষয়ে যা বললেন পরীমনি

অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের বিষয়ে যা বললেন পরীমনি

তাজা খবর:

গুলশানের অল কমিউনিটি ক্লাবে ঢুকে ভাঙচুরের বিষয়ে ‘হেনস্তা’ করার চেষ্টা করা হচ্ছে অভিযোগ করেছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি।

তিনি বলেন, এতদিন পর এই ঘটনা কেন সামনে এলো? আমার ওপর নির্যাতনের ঘটনাটি ধামাচাপা দিতেই একটি মহল এটি করছে। এটা একটা ষড়যন্ত্র। তারা পরিকল্পনা করেই আমাকে ‘হেনস্তা’ করার চেষ্টা করছে।

বুধবার রাত ১০টার দিকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

পরীমনি বলেন, ঘটনা যদি সত্যিই ৮ তারিখের হতো এবং আামি যদি অপরাধ করেই থাকতাম তাহলে এতদিন ক্লাব কর্তৃপক্ষ কেন চুপ ছিল, কেনইবা গণমাধ্যমে প্রকাশিত হলোনা? এতেই বোঝা যায় এটি সাজানো ও পরিকল্পিত। আর যদি এমন ঘটনা হয়েই থাকে তাহলে এটা নিয়েও যেন তদন্ত হয়।

এ ঘটনা সর্ম্পূণ ভিত্তিহীন উল্লেখ করে পরী বলেন, বিষয়টি তার ওপর একপ্রকার চাপিয়ে দেয়া হচ্ছে। তাই গণমাধ্যমকে পাশে থাকার আহ্বান জানান তিনি।

এর আগে পরীমনির বিরুদ্ধে কর্মীদের সঙ্গে অসদাচরণ ও ক্লাবে ভাঙচুরের অভিযোগ তোলে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ। বুধবার (১৬ জুন) রাত সাড়ে ৭টার দিকে অল কমিউনিটি ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ক্লাবটির সভাপতি কে এম আলমগীর ইকবাল।

অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্ট ও লিরা গ্রুপের কর্ণধার কে এম আলমগীর ইকবাল বলেন, ক্লাবের একজন সদস্যের অতিথি হিসেবে পরীমনি ক্লাবে গিয়ে ভাঙচুর করেন। এ ঘটনায় আমরা ওই সদস্যকে শোকজ করেছি। অতিথির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার এখতিয়ার আমাদের নেই।

কোন সদস্যের অতিথি হিসেবে পরীমনি গিয়েছিলেন এমন প্রশ্নে আলমগীর ইকবাল বলেন, ওই সদস্যের নাম প্রকাশ করা ঠিক হবে না। এতে তার সামাজিক মর্যাদা ক্ষুণ্ন হবে।

একটি সূত্র বলছে, ৭ জুন রাতে অল কমিউনিটি ক্লাব সদস্যদের জায়গায় বসাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। এরপর তা এক পর্যায়ে ভাঙচুর পর্যন্ত গড়ায়।

সূত্র: ডেইলি বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *