অশুভ শক্তিকে রুখে দিতে সবাইকে এগিয়ে আসতে হবে: বাহাউদ্দিন নাছিম

অশুভ শক্তিকে রুখে দিতে সবাইকে এগিয়ে আসতে হবে: বাহাউদ্দিন নাছিম

তাজা খবর:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, একাত্তরে যেমন ঘাতক ও দালাল ছিল বর্তমানেও আছে। এজন্য স্বাধীনতা ও দেশবিরোধী অশুভ ঘাতক ও দালাল শক্তিকে রুখে দিতে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার ধোলাইখালের ক্রস রোডে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, ৭৫’ এর খুনিদের পৃষ্ঠপোষকতা, রক্ষা, রাজনীতিতে পুনর্বাসন করার দায়ে, পুরস্কৃত করার অপরাধে বিএনপিকেও বিচার করে রাজনীতি থেকে নিষিদ্ধ করতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জড়িত ছিলেন জিয়াউর রহমান। তিনিই পরবর্তীতে খুনি ও স্বাধীনতাবিরোধীদের রাজনৈতিকভাবে লালন-পালন করতে প্রতিষ্ঠা করেছিলেন বিএনপি নামক রাজনৈতিক সংগঠন। দেশের ইতিহাসের এ কলঙ্কজনক অধ্যায় মুছতে বিএনপির বিচার করতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মোহাম্মদ আজহার, দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এফ এম শরিফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *