আতিকুল-তাপসকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আতিকুল-তাপসকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

নিউজ ডেস্ক:

ঢাকার দুই সিটি নির্বাচনে ভোটগ্রহণ শেষে গতকাল শনিবার রাত সাড়ে নয়টার দিকে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন আতিকুল ইসলাম ও শেখ ফজলে নূর তাপস।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই প্রার্থী আতিকুল ও তাপস। নৌকা প্রতীক নিয়ে ঢাকা দক্ষিণ সিটির (ডিএসসিসি) মেয়র নির্বাচিত হয়েছেন তাপস। আর উত্তর সিটির (ডিএনসিসি) মেয়র নির্বাচিত হয়েছেন আতিকুল।

গতকাল রাতে গণভবনে আতিকুল ও তাপসকে ফুল দিয়ে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রী বলেন, এ বিজয় দেশের ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য বর্তমান সরকারের প্রতি আস্থা ও বিশ্বাসের প্রতিফলন।

ইভিএমের মাধ্যমে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করায় নগরবাসীকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, নগরবাসী ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিয়ে পুনরায় তাঁদের প্রতি আস্থা ও বিশ্বাস স্থাপন করেছেন। এ বিজয় দেশের ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য বর্তমান সরকারের প্রতি আস্থা ও বিশ্বাসের প্রতিফলন।

বিএনপির ইভিএম বিষয়ক অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী বলেন, ‘ভোট কারচুপি বিএনপির একটি পুরোনো অভ্যাস। কিন্তু ডিজিটাল পদ্ধতিতে ভোট কারচুপির কোনো সুযোগ নেই। এ কারণে বিএনপি ইভিএমের বিরুদ্ধে অভিযোগ করেছে।’

নির্বাচনে কম ভোটারের উপস্থিতি সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন, ‘উন্নত দেশগুলোতেও এমন চিত্র (কম ভোটারের উপস্থিতি) দেখা যায়।’

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদ এ সময় বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *