আমিনবাজারে সালেহপুর ব্রীজে ওঠার সময় প্রাইভেটকার পানিতে নিমজ্জিত

আমিনবাজারে সালেহপুর ব্রীজে ওঠার সময় প্রাইভেটকার পানিতে নিমজ্জিত

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারের আমিনবাজার এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রীজ থেকে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালের পানিতে পড়ে গেছে। প্রাইভেটকার উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবরিদল ও নৌ পুলিশ। রবিবার রাত আটটারদিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের সালেহপুরে এঘটনা ঘটে।
জসিমউদ্দিন জয় নামের এক প্রত্যক্ষদর্শী জানায়, রাতে সাভার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি হলুদ রঙের প্রাইভেট কার ব্রীজ থেকে তুরাগ নদীর শাখা খালে পড়ে যায়। প্রত্যক্ষদশী ইটভাটার শ্রমিক রশিদ, রহিম ও নিবাস জানান, পানিতে বড়সর একটা কিছু পড়ার শব্দ শুনতে পেয়ে আমরা ব্রীজের কাছে গিয়ে ঘটনার প্রত্যক্ষদর্শী জসিমউদ্দিন জয়ের নিকট প্রাইভেটকার পড়ার কথা জানতে পারি। প্রাইভেট কারটিতে ঠিক কতজন যাত্রী ছিল তা জানাতে পারেনি পুলিশ। পরে খবর পেয়ে রাত নয়টারদিকে ফায়ার সার্ভিসের ডুবরি দল ও নৌ পুলিশ প্রাইভেটকার উদ্ধারে নদীতে তল্লাশী চালাচ্ছে। এদিকে খালটিতে তীব্র ¯্রােতের কারণে উদ্ধার কাজ ব্যহৃত হচ্ছে। এঘটনায় ঢাকা-আরিচা মসহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো প্রাইভেটকারটি উদ্ধার করা যায়নি।
একই স্থানে প্রায় ৫/৬ বছর পূর্বে বৈশাখী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে ২দিন পর উদ্ধার হয়েছিল এবং ওই ঘটনায় ১৮ জনের সলিল সমাধি ঘটেছিল।
এবিষয়ে সাভার থানার ওসি এ এফ এম সায়েদ তাজা খবর কে বলেন, প্রাইভেটকারটি উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবরি দল ও নৌ পুলিশ দল খালের পানিতে তল্লাশী চালিয়ে যাচ্ছে। তীব্র স্রোতের কারণে উদ্ধার অভিযানে বেগ পেতে হচ্ছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *