আশুলিয়ায় শিশু ধর্ষণের অভিযোগ, ভণ্ড কবিরাজ গ্রেফতার

আশুলিয়ায় শিশু ধর্ষণের অভিযোগ, ভণ্ড কবিরাজ গ্রেফতার

তাজা খবর:

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় নয় বছরের শিশুকে চকলেট কিনে দেওয়ার কথা বলে ধর্ষণের অভিযোগে ভণ্ড কবিরাজ কামাল হোসেন ওরফে অষ্ট কামালকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল-মামুন কবির এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বিকেলে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভণ্ড কবিরাজ কামাল চাঁদপুরের মতলব থানার পাটন প্রধানবাড়ী গ্রামের মৃত আবু মোহাম্মদ প্রধানের ছেলে। তিনি নারীদের বাচ্চা প্রসবের ওষুধের দেওয়ার নাম করে ওই এলাকায় ফার্মেসি দিয়েছিলেন। ঘটনার পর থেকে নারায়ণগঞ্জসহ বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই শিশু বাবা-মায়ের সঙ্গে আশুলিয়ার আউকপাড়ার আদর্শগ্রামে বসবাস করত। সন্তানকে বাসায় রেখে প্রতিদিনের মত গত ৩ অক্টোবর কারখানায় কাজে যায় বাব-মা। খেলার জন্য বাইরে গেলে ভণ্ড কবিরাজ চকলেট কিনে দেওয়ার কথা বলে তার দোকানে নিয়ে ধর্ষণ করে।

ঘটনা জানাজানি হলে ভণ্ড কবিরাজ আত্মগোপনে যান। এ ঘটনায় গত ১৯ আগস্ট মামলা দায়ের হলে আসামি গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। পরে শুক্রবার তাকে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আল-মামুন কবির ঢাকা পোস্টকে বলেন, আসামি ঘনঘন স্থান পরিবর্তন করছিলেন। অবশেষে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *