আ. লীগ সবসময় দরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়

আ. লীগ সবসময় দরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়

তাজা খবর:

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, আওয়ামী লীগ সব সময় অসহায়, দরিদ্র ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। দেশের জন্য ও দেশের মানুষের জন্য আওয়ামী লীগ সবসময় যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন তার সমস্ত মন, প্রাণ দিয়ে এ দেশের মানুষকে ভালোবেসে তাদের সেবা করে গেছেন।

তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছেন। পাশাপাশি আওয়ামী লীগ করোনা ও বন্যার চলমান কঠিন সময়ে দরিদ্র মানুষের পাশে থেকে তাদেরকে সব ধরনের সহযোগিতা করে যাচ্ছে। সব বিপদে বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের সহোযোগিতায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে ঢেউটিন ও অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ১১৫টি পরিবারের মাঝে ঢেউটিন ও অনুদানের চেক তুলে দেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, মনির উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন করিব, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র পদ প্রার্থী সুমন চাকলাদারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *