উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল: মন্ত্রী তাজুল

উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল: মন্ত্রী তাজুল

সরকার দারিদ্র্যের হার কমিয়ে মাথাপিছু আয় বাড়াতে কাজ করছে বলে জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

তিনি বলেছেন, দারিদ্র্য বিমোচন ও অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। অল্প সময়ের মধ্যে এ দেশের মানুষকে দারিদ্রমুক্ত করা হবে। দারিদ্র্যের হার কমিয়ে মাথাপিছু আয় বাড়ানোর লক্ষ্যেই কাজ করছে সরকার। সরকারের এ আমলেই শতভাগ উন্নয়ন পৌঁছে যাবে সবার ঘরে ঘরে। উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিকেলে লাকসাম পৌরসভার নোয়াখালী রেলগেইট সড়ক ও বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সরকার মন্ত্রী।
তাজুল ইসলাম বলেন, সরকারের উন্নয়ন সহযোগিতার জন্য পৌর মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মী ও জনগণের সমন্বয়ে কাজ করলে আগামী দিনগুলোতে দেশ আরও দ্রুত এগিয়ে যাবে।

পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, কুমিল্লা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ড. মো. আহাদ উল্লাহ, দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তাবারক উল্লাহ কায়েস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি শিহাব খান, সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *