এলডিপির মহাসচিব অস্ত্রসহ আটকে বিব্রত অলি আহমদ!

এলডিপির মহাসচিব অস্ত্রসহ আটকে বিব্রত অলি আহমদ!

নিউজ ডেস্ক: দলের সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ যখন নতুন রাজনৈতিক মঞ্চ তৈরির পাঁয়তারা করছেন তখন অস্ত্রসহ আটক হয়েছেন লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাতটি গুলিসহ তাকে আটক করেছে পুলিশ।

সোমবার (১ জুলাই) সকাল সোয়া সাতটার দিকে তাকে আটক করা হয়।

বিমানবন্দরের নিরাপত্তার স্বার্থে গুলিসহ অস্ত্র বহনে নিষেধাজ্ঞা থাকলেও তিনি নিষেধাজ্ঞা অমান্য করে বিমানবন্দরে গুলিসহ অস্ত্র নিয়ে ঢুকে পড়ায় এ নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। তার অন্য কোনো পরিকল্পনা ছিলো কিনা তা নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

যদিও রেদোয়ানের দাবি, অস্ত্রে অসাবধানতাবশত গুলি রয়ে গিয়েছিল। তবে পুলিশ বলছে, বিমানবন্দরে যেকোন ধরণের আগ্নেয়াস্ত্র বহন করা গুরুতর অপরাধ। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ অপরাধে যারা এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছিলো তাদের বিরুদ্ধে যেমন ব্যবস্থা নেওয়া হয়েছে রেদোয়ান আহমেদের বিরুদ্ধেও একই ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে।

এদিকে অস্ত্রসহ এলডিপির মহাসচিব আটক হওয়ার প্রেক্ষাপটে রাজনৈতিক মহলে সমালোচনার ঝড় বইছে। এ ঘটনায় বিব্রত অবস্থায় পড়েছেন অলিও।

এলডিপি সূত্র বলছে, একটি রাজনৈতিক মঞ্চ তৈরির প্রচেষ্টাতে যখন দলের সভাপতি অলি জনসমর্থন আদায়ের চেষ্টা করছেন তখন সেই দলের মহাসচিবের এমন হতচকিত কাণ্ডে বিব্রত হওয়া ছাড়া আর কোন পথ খোলা থাকে না। কারণ জনসমর্থন পেতে এই ঘটনা অন্তরায় হয়ে দাঁড়াবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *