‘এশিয়ার উইমেন অ্যাওয়ার্ড’ পেলেন সামিটের শারমিন জামান

‘এশিয়ার উইমেন অ্যাওয়ার্ড’ পেলেন সামিটের শারমিন জামান

তাজা খবর:

সাংগঠনিক ব্যবস্থাপনায় অসামান্য দক্ষতা বিবেচনায় ‘এশিয়ার উইমেন অ্যাওয়ার্ড’ পেয়েছেন সামিট কমিউনিকেশনস লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা শারমিন জামান। সম্প্রতি ভারতের মুম্বাইয়ে আয়োজিত ‘বিশ্ব নারী নেতৃত্ব কংগ্রেসে’ এই সম্মাননা দেওয়া হয়। সিএমও এশিয়া এবং ডব্লিউডব্লিউএলসি নামে দুটি সংগঠনের এই সম্মাননা পর্বে শারমিনের পাশাপাশি কাজের স্বীকৃতি পেয়েছেন নেটফ্লিক্স ইন্ডিয়া, সিএনএন ইন্টারন্যাশনাল, ডায়ালগ আজিয়াটার মতো প্রতিষ্ঠানের শীর্ষ পর্যায়ের নারী নির্বাহীরা।

সামিটের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনায় নেতৃত্বকে স্বীকৃতি জানানোর এই আয়োজনে এশিয়া অঞ্চলের নারীদের অবদানকে বৈশ্বিকভাবে তুলে ধরা হয়েছে। এর আগে ২০১৮ ও ২০১৯ সালে ব্যবসায় বিক্রয় ব্যবস্থাপনায় অবদান রাখায় বাংলাদেশ উইমেন অ্যাওয়ার্ড অর্জন করেন শারমিন জামান।

শারমিন জামান নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে উচ্চশিক্ষা নেন। পেশাজীবনের শুরুতে ২০০৬ সালে গ্রামীণফোনের প্রধান অ্যাকাউন্ট ম্যানেজার হিসেবে যোগ দেন। ২০১২ সালে সামিট কমিউনিকেশনসের বিক্রয় বিভাগে যোগ দেওয়ার পর থেকে দক্ষতার সঙ্গে কাজ করছেন শারমিন জামান।

সামিট কমিউনিকেশনস লিমিটেড বাংলাদেশের বৃহত্তম ফাইবার অপটিক নেটওয়ার্ক অপারেটর এবং সবচেয়ে বড় বেসরকারি ইন্টারনেট সরবরাহকারী। টেলিকম ও আইসিটি সেক্টরের জন্য ফাইবার, গেটওয়ে এবং টাওয়ারের মাধ্যমে সামগ্রিক অবকাঠামো পরিষেবা দেয় প্রতিষ্ঠানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *