ব্যালট পেপার

কড়া প্রহরায় কেন্দ্রে যাচ্ছে ব্যালট পেপার

তাজা খবর:

ভোটগ্রহণের জন্য নির্বাচনী সরঞ্জাম আগে পাঠানো হলেও এবার কেন্দ্রে পাঠানো হয়েছে ব্যালট পেপার।

রোববার (৭ জানুয়ারি) ভোরে চট্টগ্রামের সহকারী রিটানিং কার্মকর্তার কার্যালয় থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ভোটকেন্দ্রে পৌঁছে দেওয়া হচ্ছে এসময় এসব ব্যালট পেপার।

বিভাগীয় কমিশনের আওতাধীন নগরের ৬টি আসনের ব্যালট পাঠানো হয় তিনটি স্থান থেকে। এর মধ্যে চট্টগ্রাম ১০ ও ৪ (আংশিক) আসনের ব্যালট পাঠানো হয় নগরের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম থেকে।

এছাড়া চট্টগ্রাম ১১ আসনের ব্যালট পাঠানো হয় বন্দর স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী সর্ভার স্টেশন থেকে। বাকি তিন কেন্দ্রে নগর অংশের ব্যালট পাঠানো হয় নগরের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম থেকে। পুলিশ প্রহরায় মিনিবাসে করে সেগুলো কেন্দ্রে নেওয়া হচ্ছে।

অন্যদিকে ভোর সাড়ে ৫ টায় সার্কিট হাউজ থেকে ব্যালট পেপার বিতরণ কার্যক্রম তদারকি করেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

এসময় তিনি গণমাধ্যমকে বলেন, আগেই নির্বাচনী সরঞ্জামগুলো পাঠিয়ে দেওয়া হয়েছে। ভোর থেকে ব্যালট পেপার কেন্দ্রে নিয়ে প্রিসাইডিং অফিসার ও ভোটগ্রহণ কর্মকর্তারা কেন্দ্রে যাচ্ছেন। সেখানে গিয়ে তারা কেন্দ্র ও ভোটকক্ষ প্রস্তুত করবেন।

চট্টগ্রাম ১৬টি আসনে ১২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলায় মোট ভোটার সংখ্যা ৬৩ লাখ ৭ হাজার ৯৯৫ জন। এর মধ্যে ৩২ লাখ ৮২ হাজার ২৫৫ জন পুরুষ ও ৩০ লাখ ২৪ হাজার ৬৮৪ জন পুরুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *