করোনায় সাংবাদিকরা প্রথম সারির যোদ্ধা

করোনায় সাংবাদিকরা প্রথম সারির যোদ্ধা

তাজা খবর:

বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এবং আরটিভির ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন বলেছেন, করোনায় অত্যন্ত ঝুঁকি নিয়ে সাংবাদিকরা সার্বক্ষণিক কাজ করে চলেছেন। সে হিসেবে সাংবাদিকরা প্রথম সারির যোদ্ধা।

টাঙ্গাইল কর্মরত সাংবাদিকদের সঙ্গে রোববার রাতে টাঙ্গাইল প্রেসক্লাবে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমদের সভাপতিত্বে আয়োজিত সভায় আরও বক্তব্য রাখেন টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনি, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, এফবিসিসিআই-এর পরিচালক আবু নাসের প্রমুখ। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় জসিম উদ্দিন আরও বলেন, করোনাভাইরাসের সময় সারাবিশ্ব যখন অর্থনৈতিক অবস্থা খারাপের দিকে অগ্রসর হতে থাকে, ঠিক তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তায় সেই খারাপ অবস্থা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছে। করোনায় ভারতের থেকে জিডিপির হার বাংলাদেশ এগিয়ে। করোনায় অত্যন্ত ঝুঁকি নিয়ে সাংবাদিকরা সার্বক্ষণিক কাজ করেছেন। সে হিসেবে সাংবাদিকরা প্রথম সারির যোদ্ধা।

এর আগে সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (এফবিসিসিআই) এবং টাঙ্গাইলের ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি বক্তব্য রাখেন। তার আগে তিনি বিকেলে কালিহাতী উপজেলায় নারান্দিয়ায় অনুষ্ঠিত মুজিববর্ষ উপলক্ষে ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *