‘চরের মানুষ পাকা রাস্তা,পড়ালেখার জন্য স্কুল-মাদ্রাসা পেয়েছে’

‘চরের মানুষ পাকা রাস্তা,পড়ালেখার জন্য স্কুল-মাদ্রাসা পেয়েছে’

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, চরের মানুষ আর শহরের মানুষের মধ্যে কোনো পার্থক্য থাকবে না। এই সরকারের সময়ে পদ্মা নদীর দুর্গম চরের মানুষ পাকা রাস্তা পেয়েছে, পড়ালেখার জন্য স্কুল-মাদ্রাসা পেয়েছে। এক সময়ের অবহেলিত মানুষগুলো আজ তাদের অধিকার আদায় করতে শিখেছে। কেউ আর তাদের উপর খবরদারি করতে পারবে না।

গতকাল রোববার দুপুরে ফরিদপুর সদর উপজেলার নর্থ-চ্যানেল ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, দারিদ্র্য বিমোচনে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছেন, শুধু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে এটা সম্ভব হচ্ছে।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি নামজুল ইসলাম খন্দকার লেভী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, আব্দুস সালাম মুন্সি প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *