চিতলমারীতে মসজিদের জায়গা দখল নিয়ে সংঘর্ষে আহত ২

চিতলমারীতে মসজিদের জায়গা দখল নিয়ে সংঘর্ষে আহত ২

সঞ্জিত দাস :

বাগেরহাটের চিতলমারীতে অবৈধভাবে মসজিদ ও কবরস্থানের জায়গা দখল করার সময় দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে ২ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার দুপুরে কুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা আশঙ্কাজনক অবস্থায় গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী শেখ মাসুদ আলম জানান, কুনিয়া বড়বাড়ীর ঈদগাহ জামে মসজিদ ও কবরস্থানের কিছু জায়গা মসজিদের সভাপতি স্থানীয় ইউপি সদস্য ইমদাদুল শেখ অবৈধভাবে দখল করে আসছিলেন। আজ জুমার নামাজের পর স্থানীয় কয়েকজন মুসল্লী এর প্রতিবাদ করলে ইউপি সদস্যসহ তার অনুসারী ১০/১৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এতে লিয়াকত হোসেন (৪০) পিতাঃ সোনামিয়া শেখ, সাং- কুনিয়া ও স্থানীয় চৌকিদার তুহিন শেখ (৩২) গুরুতর আহত হন।

এদিকে গুরুতর আহত দুজনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ অপূর্ব বিশ্বাস রোগীদের চিকিৎসা করেন। পরে রোগীদের অবস্থার অবনতি হলে তাদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়।

অন্যদিকে অভিযুক্ত ‌ইউপি সদস্য ও মসজিদ কমিটির সভাপতি ইমদাদুল শেখ মুঠোফোনে দৈনিক নবধারা কে জানান, আমার বিরুদ্ধে মসজিদের জায়গা দখলের যে অভিযোগ আনা হয়েছে এটি সত্য নয়। এই ঘটনাটি পারিবারিক বিরোধের জের ধরে ঘটেছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ ইকরাম হোসেন বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, আমাদের কাছে অভিযোগ আসলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করব। বর্তমানে ঘটনাস্থল পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *