চিত্রনায়িকা পরীমণির মামলায় নাসির-অমির জামিন মঞ্জুর

চিত্রনায়িকা পরীমণির মামলায় নাসির-অমির জামিন মঞ্জুর

তাজা খবর:

ঢাকা জেলার সাভার মডেল থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির জামিন মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে পাঁচ দিনের রিমান্ড শেষে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করা হয়। এসময় মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক মো. কামাল হোসেন মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে এই দুই আসামিকে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

আদালতে আসামিপক্ষের আইজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। এসময় রাষ্ট্রপক্ষ তার বিরোধিতা করেন। পরে উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের ৫ হাজার টাকা মুচলেকায় আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ২৩শে জুন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান, নাসির ও অমির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া, এ মামলায় গেল রোববার (২৭ জুন) তদন্তের স্বার্থে সাভার মডেল থানায় হাজির হন পরীমনি। সেখানে প্রায় সাড়ে ৪ ঘন্টা পুলিশি জিজ্ঞাসাবাদের সম্মুখীন হন তিনি।

প্রসঙ্গত, গত ৯ জুন সাভারের বিরুলিয়া ঢাকা বোটক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যার অভিযোগ করা হয়। পরে গত ১৪ জুন সাভার মডেল থানায় পরীমণি বাদী হয়ে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *