ছাত্রলীগের নেতা হতেই বাবা হওয়ার তথ্য গোপন করেছে ভিপি নূর!

ছাত্রলীগের নেতা হতেই বাবা হওয়ার তথ্য গোপন করেছে ভিপি নূর!

নিউজ ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নির্বাচিত ভিপি ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক নুরুল হক নূরের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায়, ভিপি নূরের পাশে একটি শিশুকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন একজন নারী। সেই নারী এবং শিশুর সঙ্গে ভিপি নূরের সম্পর্ক কী, তা জানতে খোঁজ করতে গেলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

জানা যায়, ওই নারী ভিপি নূরের স্ত্রী মারিয়া আক্তার লুনা। তিনি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার মধ্যচর বিশ্বাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
২০১৬ সালে চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাতেম আলীর মেয়ে মারিয়াকে পারিবারিকভাবে বিয়ে করেন নূর। নূরের স্ত্রী লুনা বিয়ের পূর্বে গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী ছিলেন। পরে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে তার চাকুরী হলে তিনি পটুয়াখালীতে চলে যান। জানা যায়, চলতি বছরের ২১ মার্চ লুনা রাজধানীর ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে একটি কন্যা সন্তান জন্ম দেন।

ছাত্রলীগ কর্মী হতে হলে প্রধান বিবেচ্য বিষয় হচ্ছে, তাকে অবশ্যই অবিবাহিত হতে হবে। আর বিষয়টি জেনেই ভিপি নূর নিজের বিবাহিত জীবনের কথা লুকিয়েছেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে নাম প্রকাশ না করার শর্তে ভিপি নূরের একজন ঘনিষ্ঠ সহচর বলেন, কোটা আন্দোলনের নেতা হবার আগে নূর ছাত্রলীগ করতেন। সে সময় তার গুটি কয়েক বন্ধু ছাড়া কেউই জানতো না, তিনি বিবাহিত। এমতাবস্থায় নূর ভাবছিলো, যেকোন সময় তার এই গোপন কথা সবাই জেনে যেতে পারে। আর সে কারণেই তিনি তাড়াহুড়ো করে কোটা আন্দোলনে যোগ দিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা হয়ে যান। এটা কোনো দায়বদ্ধতা থেকে নয়, শুধু মাত্র ক্ষমতায় আসার লক্ষ্যেই তিনি এমনটি করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *