জন্মদিনে প্রধানমন্ত্রীর প্রতি জেলেদের ভালোবাসা

জন্মদিনে প্রধানমন্ত্রীর প্রতি জেলেদের ভালোবাসা

তাজা খবর:

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে জেলেরা ৭৫টি নৌকা বর্ণিল সাজে সাজিয়ে সেই নৌকা পদ্মায় ভাসিয়ে জন্মদিন পালন করেছেন।
মঙ্গলবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ পদ্মা নদীর পাড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও পবিত্র কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে যোগ দেন জেলেরা। নৌকায় বিভিন্ন রঙের বেলুন, জাতীয় পতাকা, আওয়ামী লীগের দলীয় পতাকা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার ছবি দিয়ে নৌকাগুলো সাজায় জেলেরা।

নৌকাগুলো নড়িয়া নদী রক্ষা বাঁধ ঘেঁষে নোঙর করে রাখা হয়। জেলেরা ওই অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধানমন্ত্রীর প্রতি তাদের ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর–২ আসনের এমপি একেএম এনামুল হক শামীম।

এ সময় শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, ডিসি পারভেজ হাসান, এসপি এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জাতীয় মসজিদ বাইতুল মোকাররম সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান, চিশতিনগর খানকায়ে চিশতিয়ার তত্ত্বাবধায়ক ও পরিচালক প্রকৌশলী সৈয়দ গোলাম মুরসালিন, বাহাদুরপুর পীর সাহেব ফকীর আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান খান, ইসলামিক ফাউন্ডেশন শরীয়তপুর জেলার উপপরিচালক আব্দুর রাজ্জাক রনি উপস্থিত ছিলেন।

নড়িয়া উপজেলার নওপাড়া ইউপি চেয়ারম্যান রাসেদ আজগর মুন্সী বলেন, নওপাড়া ইউনিয়নটি পমা নদী বেষ্টিত। আমরা দুর্গম চরের মানুষ। চারদিকে নদী আমাদের উন্নয়নে বাঁধা সৃষ্টি করেছিল। সেই উন্নয়নবঞ্চিত চরে শেখ হাসিনার নেতৃত্বে পদ্মার তলদেশ দিয়ে পৌঁছেছে বিদ্যুৎ। নদী ভাঙন রোধে নির্মাণ করা হচ্ছে বাঁধ। এসব উন্নয়নকাজের জন্য শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ।

ভার্চুয়ালি যুক্ত হয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আপনারা সম্পদ হারিয়েছেন, বাড়িঘর হারিয়েছেন শেখ হাসিনার পদ্মা সেতুর জন্য। সেই পদ্মাসেতু এখন দৃশ্যমান। আগামী বছরের জুন মাসের আগে পদ্মা সেতু চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। প্রধানমন্ত্রী সেতুর উদ্বোধন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *