জমি পেল শেখ হাসিনা যুব ইনস্টিটিউট

জমি পেল শেখ হাসিনা যুব ইনস্টিটিউট

তাজা খবর:

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে ৩ দশমিক ৩৮ একর জমি দিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের অনুকূলে এই জমি বরাদ্দ দেওয়া হয়।

শনিবার এ ইনস্টিটিউট অডিটোরিয়ামে এ বিষয়ে দুই মন্ত্রণালয়ের মধ্যে সমঝোতা স্মারক সই হয়। রোববার সংসদ সচিবালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটি শেখ হাসিনা যুব উন্নয়ন ইনস্টিটিউট এবং মানিকগঞ্জ জেলায় প্রস্তাবিত আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সরেজমিন পরিদর্শন করে।

কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের নেতৃত্বে পরিদর্শনকালে কমিটির সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, হুইপ মাহবুব আরা বেগম গিনি, এ. এম. নাঈমুর রহমান এবং জাকিয়া তাবাসসুম অংশ নেন। বিশেষ আমন্ত্রণে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবং স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান উপস্থিত ছিলেন।

কমিটি মানিকগঞ্জে প্রস্তাবিত আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের জমি সরেজমিন পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে এবং স্টেডিয়ামটির নির্মাণকাজ চলতি অর্থবছরে শুরু করবে বলে জানানো হয়। মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলায় প্রস্তাবিত আন্তর্জাতিক স্টেডিয়ামটির নাম শেখ হাসিনা স্টেডিয়াম নামকরণের জন্য কমিটি সুপারিশ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *