জাগরণী থিয়েটারের রজত জয়ন্তী উৎসবের উদ্বোধন। তাজা খবর

জাগরণী থিয়েটারের রজত জয়ন্তী উৎসবের উদ্বোধন। তাজা খবর

তাজা খবর:

‘এসো না দেখি দরজা খুলে আকাশ ধরি প্রাণে’ এই শ্লোগানকে ধারণ করে সাভারে জাগরণী থিয়েটারের ২৫ বছরপূর্তি উপলক্ষে রজত জয়ন্তী আন্তর্জাতিক থিয়েটার উৎসব উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে আলোক প্রজ্জ্বলনের মধ্যদিয়ে ৯ দিনব্যাপি এ থিয়েটার উৎসব উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত নাট্য অভিনেতা আবুল হায়াৎ, শর্মিলী আহমেদ, দিলারা জামান, সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ঝুনা চৌধুরী, গ্রুপ থেয়েটারের সাধারণ সম্পাদক কামাল বায়েজীদ, পথ নাটক পরিষদের সাধারণ সম্পাদক আহম্মেদ গিয়াস, প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের সহর্ধমীনী রওশন আরা চৌধুরী লাভলী, জাগরণী থিয়েটারের সভাপতি রাশেদ আহমেদ, সাভার নগরিক কমিটির সাধারণ সম্পাদক সালাউদ্দিন খান নঈম, সাধারণ সম্পাদক স্মরণ সাহা, উৎসব কমিটির সদস্য সচিব রঞ্জন কুমার সরকার, উৎসবের ফুড স্পন্সর ক্যাফে মেট্রোর সত্বাধিকারি আশরাফুজ্জাম প্রমুখ। অনুষ্ঠানে নাট্য অভিনেতা আবুল হায়াৎ, শর্মিলী আহমেদ, দিলারা জামানসহ বিভিন্ন পর্যায়ের নাট্যকর্মীদের ক্রেস্ট প্রদান করা হয়।

উৎসবের প্রথমদিনে জাগরণী থিয়েটারের উদ্যোগে ব্যতিক্রমধর্মী নাটক “নৃত্যমহূয়া সুন্দরী” পরিবেশনা করা হয়। এ ছাড়া নৃত্য পরিবেশিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *