জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে আমি বদ্ধ পরিকর: নিক্সন চৌধুরী

জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে আমি বদ্ধ পরিকর: নিক্সন চৌধুরী

ইউনুস তালুকদার, সদরপুর (ফরিদপুর):

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর ৪ আসনের সাংসদ জনাব মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমি ফরিদপুর ৪ আসনের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বিগত দিনের সকল ভেদাভেদ ভূলেগিয়ে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে।

শনিবারশনিবার দুপুরে সদরপুরের মোল্লা বাড়িতে এক সভায়প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি উপস্থিত সকল নেতা কর্মীদের উদ্যেশে বলেন, আমাদের স্থানীয় রাজনীতিতে কোনো মতবিরোধ থাকবেনা, জননেত্রী শেখ হাসিনা যখন যে-ই নির্দেশনা দিবেন আমরা সকলে সেই মোতাবেক কাজ করে যাবো।

ফরিদপুর জেলার সদরপুর উপজেলা শাখার জাকের পার্টির সাধারণ সম্পাদক মোঃ ইয়াকুব আলী মোল্লা শনিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর ৪ আসনের সাংসদ জনাব মজিবুর রহমান চৌধুরী নিক্সন এর সাথে যোগদান করেন।

শনিবার দুপুর ৩ ঘটিকায় সদরপুরের মোল্লা বাড়িতে হাজী এ,বি,এম, গোলাম রাব্বানী মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান এবং সদরপুর, ভাঙ্গা, চরভদ্রাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথির হাতে পুষ্পমাল্য দিয়ে মোঃ ইয়াকুব আলী মোল্লা বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *