জাতিসংঘে শেখ হাসিনা চমৎকার ভাষণ দিয়েছেন : মার্কিন রাষ্ট্রদূত

জাতিসংঘে শেখ হাসিনা চমৎকার ভাষণ দিয়েছেন : মার্কিন রাষ্ট্রদূত

তাজা খবর:

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার বলেছেন, জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা চমৎকার ভাষণ দিয়েছেন। শেখ হাসিনার ভাষণ আমাকে মুগ্ধ করেছে। তিনি অত্যন্ত সুন্দরভাবে সামগ্রিক বিষয় তুলে ধরেছেন। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ও নার্সদের ট্রেনিং কেন্দ্র ও টিবি রোগ নিরাময় কেন্দ্র উদ্বোধন এবং পরিদর্শনকালে শনিবার তিনি এসব কথা বলেন।

মিলার বলেন, জলবায়ু পরিবর্তন এবং কোভিড-১৯ পরবর্তী অর্থনীতি পুনরুদ্ধার, খাদ্য নিরাপত্তা, সমতা ও টেকসই উন্নয়নের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলো শেখ হাসিনার ভাষণে তুলে ধরার জন্য তাকে ধন্যবাদ জানাচ্ছি। এ সময় কোভিড-১৯ নিয়ন্ত্রণে বাংলাদেশ সরকার দক্ষিণ এশিয়ার দেশগুলো মধ্যে এগিয়ে আছে বলেও মন্তব্য করেন রাষ্ট্রদূত। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মহিউদ্দিন ভূঁইয়া, উপপরিচালক সাজেদা খাতুনসহ কুমেক হাসপাতালের অন্যান্য কর্মকর্তারা।

ডা. মো. মহিউদ্দিন ভূঁইয়া জানান, মার্কিন রাষ্ট্রদূত হাসপাতালের কোভিড-১৯ কার্যক্রম ঘুরে দেখেন। এছাড়া হাসপাতালে বিভিন্ন বিভাগ পরিদর্শন করে হাসপাতালের কার্যক্রমের প্রশংসা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *