জাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। তাজা খবর

জাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। তাজা খবর

জাবি প্রতিনিধিঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ৪৪-তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ছাত্র হলের মধ্যে শহীদ সালাম বরকত ৫৬ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ৪২ পয়েন্ট পেয়ে রানার আপ, ছাত্রী হলের মধ্যে প্রীতিলতা হল ৩৭ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং ফজিলাতুন্নেসা হল ৩০ পয়েন্ট পেয়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

ছাত্রদের মধ্যে আ ফ ম কামালউদ্দিন হলের এম. মাহফুজুল হক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের গোলাম রাব্বী ২০ পয়েন্ট পেয়ে যৌথ চ্যাম্পিয়ন এবং শহীদ সালাম বরকত হলের কাজী বিজয় ১৮ পয়েন্ট পেয়ে রানার আপ, ছাত্রীদের মধ্যে ফজিলাতুন্নেসা হলের শারমিন আক্তার সুপ্তা ২০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং প্রীতিলতা হলের লাবনী সিনহা ১৫ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছেন। দ্রুততম পুরুষ হয়েছেন গোলাম রাব্বী এবং দ্রুততম নারী হয়েছেন শারমিন আক্তার সুপ্তা ।

এর আগে সকালে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতা উদ্বোধন করেন এবং পুরস্কার বিতরণ করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আমির হোসেন, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নুরুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক উপস্থিত ছিলেন। প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহবায়ক ও প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক বশির আহমেদ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিভিন্ন অনুষদের ডিন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, হল প্রভোস্ট, প্রক্টর, বিভাগীয় সভাপতি, শারীরিক শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালকসহ বিপুল সংখ্যক শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্রছাত্রী প্রতিযোগিতা উপভোগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *