জাবিতে যায় যায় দিনের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাবিতে যায় যায় দিনের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাঈদ বিন ইসলাম(জাবি প্রতিনিধি):

দৈনিক যায় যায় দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) প্রতিষ্ঠাবার্ষিকী উৎবের আয়োজন করা হয়েছে। সোমবার বেলা এগারোটায় বিশ^বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে জাবি প্রেসক্লাবের কার্যালয়ে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। মত বিনিময়, কেক কাটা ও আনন্দ র‌্যালীর মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে যায় যায় দিনের জাবি প্রতিনিধি মো. মুসার সঞ্চালনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক বশির আহমেদ বলেন, ‘যায় যায় দিন প্রতিষ্ঠালগ্ন থেকে সংবাদ মাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। সংবাদ মাধ্যম হিসেবে পত্রিকাটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে।’ এসময় সমাজ ও দেশের উন্নয়নে অবদান রাখতে যায় যায় দিন অগ্রগণ্য ভূমিকা পালন করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ. স. ম ফিরোজ উল হাসান বলেন, ‘সংবাদ মাধ্যম সমাজের পরিবর্তন ও উন্নয়নে বিশেষ অবদান রাখে। দেশের উন্নয়ন অব্যহত রাখতে আমরা পত্রিকাগুলোর বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন আশা করি।’
অনুষ্ঠানে জাবি প্রেসক্লাবের সদস্যগণ, যায় যায় দিন ফ্রেন্ডস ফোরামের সদস্যগণ সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *