ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ১০ সদস্য গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ১০ সদস্য গ্রেফতার

তাজা খবর:

গাজীপুর মহানগরীর টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ১০ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। রোববার (২৩ মে) সারারাত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে গাজীপুর মহানগরীর টঙ্গী এলাকায় কিশোর গ্যাং সদস্যরা ছুরি, চাকু, চাপাতি, মোটরসাইকেলের চেইন ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে ঘোরাফেরা করছে। গাজীপুরের বিভিন্ন রিসোর্ট, পার্কে আগত পরিবার, বিশেষত নারী সদস্য রয়েছে এমন পরিবারকে হেনস্থা ও ছিনতাই করা এদের মূল লক্ষ্য। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব সদসরা রোববার সারারাত টঙ্গী পশ্চিম থানা এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য মো. হৃদয় (১৮), মো. মনা মিয়া (১৮), মো. রনি (২৩), মো. নবী হোসেন (২০), মো. টিটু মিয়া (২৬), মো. রানা মিয়া @ বাবুল (২২), মো. বাবু মিয়া (২১), মো. আপন হোসেন (২৪), মো. অপু হোসেন সিয়াম (২৫) ও মো. হানিফকে (৩২) গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে পাঁচটি মোটরসাইকেলের পুরাতন চেইন, চারটি চাকু, তিনটি মোবাইল ফোন ও তিনটি সিমকার্ড উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

র‌্যাব জানায়, রাজধানীর উত্তরা ও জিএমপি টঙ্গী থানা এবং পূবাইল থানা এলাকায় আধিপত্য বিস্তারকারী ‘ডেঞ্জার সেভেন গ্রুপ’, ‘কাটার গ্রুপ’, ‘হৃদয় গ্রুপ’, ‘নন স্টপ ড্যান্স গ্রুপ’ নামক বেশ কয়েকটি কিশোর গ্যাং রয়েছে। এই গ্রুপগুলো উত্তরা এবং টঙ্গী এলাকায় দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার করে আসছে। তারা মাদক সেবন, স্কুল-কলেজে বুলিং, র‌্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ডাকাতি, সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ারসহ নানা অনৈতিক কাজে লিপ্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *