ডেঙ্গু প্রতিরোধে ভোলা শহরে পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন

ডেঙ্গু প্রতিরোধে ভোলা শহরে পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন

ভোলায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে ভোলা শহরের প্রাণ ভোলার খাল পরিষ্কার কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২২অগাস্ট) ভোলা শহরের বাংলা স্কুল ব্রিজ সংলগ্ন এলাকা থেকে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি উদ্বোধন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক। পরে ডেঙ্গু প্রতিরোধে ভোলার খাল থেকে কচুরিপানাসহ খালের বিভিন্ন ধরনের ময়লা-আবর্জনা পরিষ্কার করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ভোলা পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, প্যানেল মেয়র শাহে আলম, কমিশনার মঞ্জুরুল আলম, এফরানুর রহমান মিথুন মোল্লা।

এদিকে মাদারীপুরের মুকসুদপুর পৌরসভার আয়োজনে বৃহস্পতিবার (২২অগাস্ট) উপজেলা পরিষদ থেকে ডেঙ্গু জনসচেতনতামূলক র‌্যালি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে এসে শেষ হয়। পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হায়দার হোসেন, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রানি দুর্গা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা খায়রুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার সাইদুর রহমান, পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন মুন্সী, জাকির হোসেন মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *