ঢাকার অদূরে সাভারে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঢাকার অদূরে সাভারে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারে সুষ্ঠু ও সুন্দরভাবে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সাভার মডেল থানা প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

সাভার মডেল থানার আয়োজেেন অনুুষ্ঠিত সভায় সাভার পৌর আওয়াামী লীগের সভাপতি ও সাভার পৌর মেয়র হাজী আব্দুল গনি সভাপতিত্ব কেেরেন। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার বিপিএম (সেবা), পিপিএম। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান পিপিএম, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, ঢাকা জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক বরুণ ভৌমিক নয়ন, সাভার উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ দাস, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, পূজা চলাকালীন কোন ব্যক্তি যাতে মাদক জাতীয় দ্র্রব্য পান করে মন্ডপে প্রবেশ করতে না পারে। সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। যদি জানা যায়, কারো কারণে বা কেউ মদপান করে মা-বোনকে ইভটিজিং করছে তাহলে তাৎক্ষণিক তাকে গ্রেফতার করা হবে।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হবে। সে যতই শক্তিশালী হউক না কেন। অপরাধীকে কোন ছাড় দেওয়া হবে না। এমনকি ক্ষমতাসীন দলের বা কোন প্রভাবশালী ব্যক্তিও যদি হয় তবু রেহাই পাবে না।

ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার আরও বলেন, পূজামন্ডপে বাঁশের বেড়া দিয়ে নারী ও পুরুষের জন্য আলাদা প্রবেশদ্বার করতে হবে। এছাড়াও রাত আটটার মধ্যে প্রতিমা বিসর্জন দেওয়ার অনুরোধও জানান পুলিশ সুপার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *