ঢাকা সাভারে ব্র্যাক চারশ’ দরিদ্র পরিবারে লাইভলীহুড সহায়তা প্রদান করেছে

ঢাকা সাভারে ব্র্যাক চারশ’ দরিদ্র পরিবারে লাইভলীহুড সহায়তা প্রদান করেছে

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারে ক্ষুদ্র উদ্যেক্তা তৈরীর লক্ষ্যে ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের মাধ্যমে প্রায় ৪০০ জন হত দরিদ্র পরিবারের মাঝে লাইভলীহুড সহায়তা প্রদান করা হয়েছে। আজ বুধবার সকালে সাভার পৌরসভা মিলনায়তনে এ লাইভলিহুড ও গাছের চারা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন পৌর মেয়র হাজী মো: আব্দুল গনি। এসময় প্রায় ৪০০জন দরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন, খাদ্য সামগ্রী, কাপড়, গাছের চারা ও বিভিন্ন ধরনের গাছের বীজ প্রদান করা হয়।

ব্র্যক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম এম্পাওয়ার প্রকল্পের আওতায় দেশের ১২ সিটি কর্পোরেশন এবং ৮ পৌরসভায় বসবাসরত নিম্ন আয়ের মানুষের জীবন মান উন্নয়নের লক্ষ্যে জানুয়ারী ২০১৬ থেকে কাজ করেছে। এরই ধারাবাহিতায় সাভার পৌরসভায় নিম্ন আয়ের মানুষের জীবনমানের উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিতি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা আলহাজ¦ শরফ আহম্মেদ চৌধুরী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আব্বাস আলী, ব্র্যাকের প্রোগ্রাম ম্যানেজার এস কে মুজিবুল হক, ব্র্যাক ম্যানেজার-(ফিল্ড অপারেশন) রেজভিনা পারভিন, ম্যানেজার-লাইভলীহুড এ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট অহমাদ ইবনে সেলিম, সার্ভিস সেন্টার ম্যানেজার মো: রশিদুল ইসলামসহ পৌরসভা ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের অন্যন্য কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *