জাবি উপাচার্যের অভিনন্দন

ঢাকা-১৯ আসনের সংসদ সদস্যকে জাবি উপাচার্যের অভিনন্দন

তাজা খবর:

ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলামকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নুরুল আলম।

বুধবার (২৪ জানুয়ারি) জাবির পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মহিউদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানান হয়, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, স্বনির্ভর ধামসোনা ইনিয়নের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম ঢাকা-১৯ সংসদীয় আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় উপাচার্য বলেন, মুহাম্মদ সাইফুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগের ত্যাগী, পরিচ্ছন্ন ও মেধাবী রাজনীতিবিদ হিসেবে সুপরিচিত। তার বিজয় লাভে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আনন্দিত। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন দৃঢ়ভাবে বিশ্বাস করে, তিনি সৎ, যোগ্য ও সুদক্ষ কর্মতৎপরতার মাধ্যমে সুখী সমৃদ্ধ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গঠনে অংশীদার হবেন। তিনি নবনির্বাচিত সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলামের অব্যাহত সাফল্য, সুস্বাস্থ্য এবং দীর্ঘ কর্মময় জীবন কামনা করেন।

এরই প্রেক্ষিতে সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের নিজ প্রোফাইলে অভিনন্দন বার্তাটি শেয়ার করে জাবি উপাচার্যসহ প্রশাসন ও শিক্ষক-শিক্ষার্থীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *