ঢাকা-১৯ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী

তাজা খবর:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুর ২টার দিকে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় সাংবাদিকদের ডা. এনাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের কাছে ডিজিটাল বাংলাদেশের ওয়াদা করেছিলেন তিনি তার ওয়াদা পালন করেছেন এবং তার কল্যাণে বাংলাদেশ ডিজিটালাইজড হয়েছে। প্রধানমন্ত্রী আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য আমাদের আহ্বান জানিয়েছেন। সে জন্য আমি মনে করি, এবারের নির্বাচনটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-১৯ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন, আপনারা দেখছেন আজকে আমার সঙ্গে সাভার ও আশুলিয়ায় যারা ৫০ বছর যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত তারা সবাই উপস্থিত রয়েছেন। আমি আশা করব দলের সবাই সকল বিভেদ ভুলে একত্র হয়ে পরিশ্রম করে নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটা প্রধানমন্ত্রীকে উপহার দিব। সবার কাছে দোয়া চাই।

এসময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবদুল গনি, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন মাসুদ চৌধুরী, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন আক্তার সুমি ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *