দালালদের টার্গেট করে দেশজুড়ে র‌্যাবের সাঁড়াশি অভিযান

দালালদের টার্গেট করে দেশজুড়ে র‌্যাবের সাঁড়াশি অভিযান

তাজা খবর:

সারাদেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা দালালদের ধরতে একযোগে দালালবিরোধী সাঁড়াশি অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বিশেষ করে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ), বিভিন্ন সরকারি হাসপাতাল ও পাসপোর্ট অফিস লক্ষ্য করে এ অভিযান চালাচ্ছে র‌্যাবের ১৫টি ব্যাটালিয়্যান।

রোববার এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের মুখপাত্র খন্দকার আল মঈন।

তিনি জানান, রাজধানীসহ র‌্যাবের ১৫টি ব্যাটেলিয়ন বিভিন্ন প্রতিষ্ঠানে একযোগে দালালবিরোধী অভিযান শুরু করেছে। যেখানে দালালের আনাগোনা আছে, সেখানেই চলছে এ অভিযান। সব অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল মোত্তাকিম বলেন, আমরা উত্তরা টঙ্গী ও গাজীপুর এলাকায় আমরা দালাল ধরতে অভিযান চালাচ্ছি। এরমধ্যে হাসপাতাল, বিআরটিএ ও পাসপোর্ট অফিস রয়েছে। এখন পর্যন্ত ১৫ থেকে ২০ জনকে আটক করা হয়েছে।

র‌্যাব-২ এর সিনিয়র এএসপি শহিদুল ইসলাম বলেন, আমরা শ্যামলীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও আগারগাঁয়ের পাসপোর্ট অফিসে অভিযান চালাচ্ছি। বেশ কয়েকজনআটক করা হয়েছে। তাদের বিষয়ে যাচাই-বাছাই চলছে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে এ অভিযান চালানো হচ্ছে।

র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালানো হচ্ছে। এরই মধ্যে বেশ কয়েকজন দালাল আটক হয়েছে।

র‌্যাব-১০ এর এএসপি এনায়েত কবীর সোয়েব বলেন, সকাল থেকে কেরাণীগঞ্জ বিআরটিএ ও পাসপোর্ট অফিসে অভিযান চালানো হচ্ছে। এখন পর্যন্ত ৫১ জন আটক হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *