দিল্লিতে বাংলাদেশের ২ সাংবাদিকের বিশেষ সম্মাননা প্রাপ্তি

তাজা খবর:

ভারতের দিল্লিতে অনুষ্ঠিত সার্ক জার্নালিস্ট ইন্টারন্যাশনাল কনফারেন্সে ভিন্ন ভিন্ন সেশনে ভারত সরকারের বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মহেন্দ্রনাথ পান্ডে ও বিভিন্ন গুণীজনের হাত থেকে বিশেষ করে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস মিডিয়ার ডিজি, গৌতম বুদ্ধ ইউনিভার্সিটির ভিসি, দিল্লি ইউনিভার্সিটির শিক্ষক এসোসিয়েশন সহ বিভিন্ন গুণীজনের হাত থেকে বিভিন্ন দেশের সাংবাদিকদের সাথে বাংলাদেশের দুই সাংবাদিকের বিশেষ সম্মাননা প্রাপ্তি, মোঃ আব্দুর রহমান সম্পাদক “তৃণমূল বার্তা” ও তপু ঘোষাল সম্পাদক “তাজা খবর”।

উল্লেখ্য, গত ১০-১১ই জানুয়ারি দিল্লির গৌতম বুদ্ধ ইউনিভার্সিটির আন্তর্জাতিক কনফারেন্স হলে ভিন্ন ভিন্ন ভাবে অনুষ্ঠিত কনফারেন্সের সেশনে দক্ষিণ এশিয়ার প্রায় ২ শতাধিকের উপরে সাংবাদিক অংশগ্রহণ করেন।
কনফারেন্সে শুধু সাংবাদিকদের স্বার্থেই নয় এই অঞ্চলের দেশগুলোর মধ্যে বন্ধুত্ব ও সম্পর্ক স্থাপন, অর্থনৈতিক গুরুত্ব সহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়।

দক্ষিণ এশিয়ার সাংবাদিকদের আন্তর্জাতিক সংগঠন সার্ক জার্নালিস্ট ফোরাম গত পাঁচ বছর যাবত বিভিন্ন দেশে সার্ক জার্নালিস্ট কনফারেন্স আয়োজন করে আসছে। সার্ক জার্নালিস্ট ফোরামের প্রেসিডেন্ট রাজু লামা নেপাল ও সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমান বাংলাদেশ।পরবর্তী আন্তর্জাতিক কনফারেন্স নেপালের কাঠমান্ডুতে অথবা ঢাকাতে অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *