দেশের মানুষের জীবনমান উন্নয়নের কান্ডারি শেখ হাসিনা : ডা. মুরাদ

দেশের মানুষের জীবনমান উন্নয়নের কান্ডারি শেখ হাসিনা : ডা. মুরাদ

তাজা খবর:

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, বাংলাদেশকে বঙ্গবন্ধু যে আদর্শ, পরিকল্পনা ও স্বপ্নের ওপর দাঁড় করাতে চেয়েছিলেন তা স্বাধীনতাবিরোধী ও একাত্তরের পরাজিত শক্তির কারণে তিনি সমাপ্ত করে যেতে পারেননি। জাতির পিতার অবর্তমানে মানুষের জীবনমান উন্নয়নের কান্ডারি হিসেবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৩ নভেম্বর) জামালপুর জেলার সরিষাবাড়ী পৌরসভায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, কেউ কোনোদিন কল্পনা করতে পারেনি, বিদেশি অর্থায়ন ছাড়া দেশের টাকায় পদ্মা সেতু করা সম্ভব। পাকিস্তানের দালালেরা পদ্মাসেতু নির্মাণ বন্ধ করার জন্য অনেক অপচেষ্টা চালিয়েছে। কিন্তু লাভ হয়নি। জাতির পিতার কন্যা শেখ হাসিনা তা করে দেখিয়েছেন। তিনি শুধু স্বপ্ন দেখান না, স্বপ্ন বাস্তবায়নও করেন।

সরকার সারা দেশে যোগাযোগ ব্যবস্থার আধুনিকায়নে কাজ করে যাচ্ছে জানিয়ে তিনি বলেন, এই উন্নয়ন দেশবিরোধী একটি শ্রেণি চোখে দেখে না। তারা নানা ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়।

প্রতিমন্ত্রী আরও বলেন, যোগাযোগের নেটওয়ার্ক শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশ এগিয়ে যাবে। বাংলাদেশকে আর কেউ পেছনে টানতে পারবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত, পৌর মেয়র মনির উদ্দিন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাষ্টার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, কাউন্সিলর মোহাম্মদ আলী, সাখাওয়াত আলম মুকুল, আব্দুল হক তরফদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *