দেশের মানুষ সুখে-শান্তিতে রয়েছে: আমু

দেশের মানুষ সুখে-শান্তিতে রয়েছে: আমু

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই দেশের মানুষ সুখে-শান্তিতে রয়েছে, দুমুঠো ভাত খেতে পারছে। শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ মাথা তুলে বিশ্বের বুকে দাঁড়াতে পেরেছে।

গতকাল রোববার বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সাবেক এই মন্ত্রী বলেন, পায়রা বন্দর-পদ্মাসেতুর কাজ শেষ হলে দক্ষিণাঞ্চল হবে সেরা বাণিজ্য কেন্দ্র। ১৯৭১ সালে যারা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল তারা চক্রান্ত করেই যাবে। এদের মুখপাত্র বিএনপি। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন, এরা মুখেই শুধু বড় কথা বলে। ৩৭টি আন্তর্জাতিক পুরষ্কার পেয়ে শেখ হাসিনা দেশের মুখ উজ্জ্বল করেছেন। এতে বিএনপি হিংসা করে বিভিন্ন সমালোচনা করছে।

বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পার্বত্য শান্তি চুক্তি কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আব্দুল্লাহ, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *