ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থীদের বাস খাদে,আহত ১০

ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থীদের বাস খাদে,আহত ১০

তাজা খবর:

ঢাকার অদূরে ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থী বহনকারী একটি বাস সড়কের পাশে খাদে পড়ে গিয়ে শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৮ পরীক্ষার্থী প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে পরীক্ষায় অংশ নিয়েছে। এরমধ্যে আহত ৩ শিক্ষার্থীকে বিশেষভাবে আলাদা পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল হক।

মঙ্গলবার সকালে ধামরাই-বালিয়া আঞ্চলিক সড়কের বাটুলিয়ায় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ধামরাই থানার কাওলিপাড়ার পুলিশ ফাড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক রাসেল মোল্লা জানান, আশুলিয়ার বসুন্ধরা মডেল স্কুল, আশুলিয়া স্কুল এন্ড কলেজ, আইডিয়াল স্কুল এন্ড কলেজ ও উইজডম স্কুল এন্ড কলেজের ৪টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৩৩ জন এসএসসি পরীক্ষার্থীসহ কয়েকজন শিক্ষক ও অভিভাবক নিয়ে ধামরাইয়ের কুশুরিয়া আব্বাস আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল।

এসময় বহনকারী বাসটি পথিমধ্যে বাটুলিয়া এলাকায় পৌছালে বাসটির সামনের ডান পাশের চাকা বাস্ট হয়ে গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে ফেলে চালক। এসময় বাসটি সড়কের পাশে খাদে পড়ে গেলে পরীক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে এস এসসি পরিক্ষা দেওয়ার জন্য ছেড়ে দেওয়া হয় শিক্ষার্থীদের।

এ বিষয়ে ধামরাই উপজেলার নির্বাহী কর্মকর্তা সামিউল হক জানান, দুর্ঘটানায় আহত সবাইকে উদ্ধার করা হয়েছে। পরীক্ষার্থীরা সবাই পরীক্ষায় অংশ নিয়েছে। এরমধ্যে ৩ বেশি আহত থাকায় তাদের বিশেষ ব্যবস্থা আদালাভাবে পরীক্ষা নেয়া হচ্ছে বলে তিনি নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *