বিশেষ দল না এলেও ক্ষতি হবে না

নির্বাচনে কোন কোন বিশেষ দল না এলেও ক্ষতি হবে না: কামরুল ইসলাম

তাজা খবর:

কোন বিশেষ দল নির্বাচনে না এলে ০৭ জানুয়ারির নির্বাচন ক্ষতিগ্রস্ত হবে না মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা ০২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার বিকেলে ঢাকা জেলার সাভারের হেমায়েতপুর বাস স্ট্যান্ডে নির্বাচনী জনসভার মধ্যে দিয়ে প্রচারণা শুরু করেন তিনি। এসময় তিনি বলেন, যারা নির্বাচনে আসবে না তারা রাজনীতির মাঠ থেকে চিরতরে হারিয়ে যাবে।

বিএনপি জামায়াত অপশক্তিকে বাংলাদেশ রাজনীতি থেকে নির্মূল করার কথা জানান তিনি। কামরুল ইসলাম বলেন,কোন ষড়যন্ত্র করে বাসে ট্রেনে আগুন দিয়ে নির্বাচন বন্ধ করা যাবে না।

নির্বাচিত সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব তা দেখাতে চায় আওয়ামী লীগ। আগামী সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার অংশীদার হতে ভোটারদের সাত জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি। বর্তমান সরকারের অধীনে দেশের যোগাযোগ খাতে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে দাবি কামরুল ইসলাম বলেন, আগামীতে সরকারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়া। আর স্মার্ট বাংলাদেশ গড়ার পুর্বশর্ত হচ্ছে ভোটারদের অংশগ্রহণ। একটি গোষ্ঠী দেশকে অকার্যকর করার চক্রান্ত করছে অভিযোগ করে কামরুল ইসলাম বলেন, বিএনপি জামায়াত দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে পেছনের দিকে নিতে চায়। তারা নির্বাচনকে সামনে রেখে আবারো ২০১৪ সালের মতো জ্বালাও পোড়াও শুরু করেছে। কোন জ্বালাও পোড়াও করে ০৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে পারবে না অপশক্তি।

সাভারের তিনটি ইউনিয়ন ভাকুর্তা আমিনবাজার ও তেতুলঝোড়া ইউনিয়নের ভোটারদের নিয়ে অনুষ্ঠিত হয় নির্বাচনী জনসভা।

এতে সভাপতিত্বে করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ভাকুর্তার চেয়ারম্যান লিয়াকত হোসেন ও আমিনবাজারের চেয়ারম্যান রকিব আহমেদসহ ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *