নোয়াখালীতে বিএনপি নেতার স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী আটক

নোয়াখালীতে বিএনপি নেতার স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী আটক

নিউজ ডেস্ক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এক বিএনপি নেতার স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড থেকে ৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকেলে লাশটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূর নাম শিরিন সুলতানা (২৩)। গৃহবধূর পরিবারের অভিযোগ, বিএনপির নেতা মো. শাহপরান ও তার বাবা-মায়ের নির্যাতনের কারণে মৃত্যু হয়েছে শিরিনের। পরিবারের সদস্যদের অভিযোগের পরিপ্রেক্ষিতে স্বামীকে আটক করা হয়েছে।

মারা যাওয়া গৃহবধূর মা দেল আফরোজের সঙ্গে কথা হলে তিনি বলেন, নিহতের স্ত্রী শাহপরান বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদের ঘনিষ্ঠ। এছাড়া শাহপরান পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের বিএনপি থেকে কাউন্সিলর পদে নির্বাচন করেছেন। ২০১৩ সালে শাহপরানের সঙ্গে শিরিনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিএনপির অবস্থা ভালো না দেখে বিদেশ যাওয়ার জন্য টাকা চেয়ে শিরিনের ওপর নির্যাতন চালানো শুরু করেন। কিছুদিন আগে দ্বিতীয় বিয়ে করেন শাহপরান। এরপর থেকে শিরিনের ওপর নির্যাতনের মাত্রা আরও বেড়ে যায়। মঙ্গলবার দুপুরে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনের কারণেই তার মেয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, শিরিনের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে তার স্বামীকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *