নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু উন্নয়নের গিয়ার আছে। নৌকার গিয়ার একটাই-ফ্রন্ট গিয়ার, -মোঃ আতিকুল ইসলাম।

নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু উন্নয়নের গিয়ার আছে। নৌকার গিয়ার একটাই-ফ্রন্ট গিয়ার, -মোঃ আতিকুল ইসলাম।

চৌধুরী তানভীর আহম্মেদ:

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ আতিকুল ইসলাম বলেছেন সবাই মিলে সবার ঢাকা। সুস্থ, সচল, আধুনিক ঢাকা গড়তে সকলের সহযোগিতা প্রয়োজন। আমি কাজপাগল একজন মানুষ, আমি কাজ করতে চাই। আমি ফাঁকি মারতে পছন্দ করি না। এই কাজপাগল মানুষ আপনাদের নিয়ে এই শহর গড়তে চায়।

তিনি আরো বলেন, আমি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে বলতে পারি বিজয়ী হলে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করব ইনশাহআল্লাহ্। আওয়ামীলীগ কথায় নয় কাজে বিশ্বাসী। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু উন্নয়নের গিয়ার আছে। নৌকার গিয়ার একটাই- ফ্রন্ট গিয়ার। আর তাই আগামী ১ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করি।

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ আতিকুল ইসলামের সমর্থনে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বাংলাদেশের আইন শিক্ষার্থীদের সর্ববৃহত সংগঠন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের উদ্যোগে শনিবার বনানী এলাকায় অনুষ্ঠিত নির্বাচনী গণ সংযোগ ও প্রচারণা সভায় এসব কথা বলেন তিনি।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এ্যাডভোকেট মোঃ শহীদুল ইসলাম টিটুর সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মোঃ জিয়াউল হক চৌধুরী বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের ২য় বারের মতো নির্বাচিত উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য সারাবাংলার আইনজীবীদের দিকপাল, আইন অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র, গরীবের বন্ধু খ্যাত, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম-আহবায়ক, বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সফল ভাইস চেয়ারম্যান সিনিয়র এ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল ইসলাম খান নিখিল, কিশোরগঞ্জ জেলা সমিতির আইন সম্পাদক এ্যাডভোকেট মোঃ আলাউদ্দিন, এ্যাডভোকেট মোঃ জয়নাল আবেদীন খান, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য মোঃ ওয়াকিল উদ্দিন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মাহামুদুল ইসলাম জিতু, আবু হানিফ সরকার, এ্যাডভোকেট হাসিবুজ্জামান হাসিব, এ্যাডভোকেট আব্দুস সবুর, যুগ্ন-সাধারণ সম্পাদক রঞ্জিত সাহা রনি, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট হারুন-অর-রশিদ, চৌধুরী তানভীর আহম্মেদ, শরিফ আকবর লিমন, ত্রান বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোশাররফ হোসেন স্বপন, দপ্তর সম্পাদক জাকারিয়া হাবিব, উপ-দপ্তর সম্পাদক মোঃ মোহাম্মদ আলী সরকার, উপ-গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক হাসান ইমাম মাসুম, সহ-সম্পাদক বাবলু মোল্লা, ইমাম হাসান ইমন, চৌধুরী ব্রেলভীর আহম্মেদ সহ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, ঢাকা মহানগর উত্তর, দক্ষিন এবং বিভিন্ন জেলা ও ইউনিটের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। পথ সভা শেষে প্রার্থী মোঃ আতিকুল ইসলাম সহ অন্যান্য অতিথিবৃন্দ একটি বর্নাঢ্য মিছিল সহকারে ভোটার ও জনসাধারনের মাঝে লিফলেট বিতরণ ও নৌকার জন্য ভোট প্রার্থনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *