পদ্মার তীরে হবে নতুন মেরিন ড্রাইভ : সালমান এফ রহমান

পদ্মার তীরে হবে নতুন মেরিন ড্রাইভ : সালমান এফ রহমান

তাজা খবর:

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, পদ্মা নদীর তীর ঘেঁষে নতুন আরেকটি মেরিন ড্রাইভ সড়ক তৈরি করা হবে। তিনি আজ শনিবার ঢাকার দোহারে পদ্মা বাঁধ প্রকল্প পরিদর্শনকালে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ও প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, দোহার উপজেলার পদ্মার তীর ঘেঁষে নতুন মেরিন ড্রাইভ সড়কটি নির্মাণের পরিকল্পনা রয়েছে। অর্থনৈতিক উন্নয়নের ক্ষেত্রে দোহার উপজেলার নদী তীরবর্তী জমিগুলো ব্যাপক ভূমিকা রাখবে। এখানে পর্যটন নগরী, স্যাটেলাইট সিটি সহ বিভিন্ন ধরণের উন্নয়নমুখী প্রকল্প করা সম্ভব হবে।

তিনি নাব্যতা ঠিক রেখে দোহারের নদী তীর রক্ষায় ড্রেজিং কার্যক্রম শুরু করার ওপর গুরুত্বারোপ করে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলেন। একই সঙ্গে দ্রুততম সময়ে প্রায় এক হাজার ৫০০ কোটি টাকা ব্যয়ে চলমান পদ্মা বাঁধ প্রকল্পের কাজ শেষ করতে নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী আব্দুল মতিন সরকার, ২৫ ইসিবির সিও লেফটেন্যান্ট কর্নেল তানভীর আহমেদ, ওটিসি মেজর আক্তার হোসেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ দক্ষিণ) হুমায়ুন কবির, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু, দোহার সার্কেলের এএসপি জহিরুল ইসলাম, দোহার থানার ওসি মোস্তফা কামাল ও নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *