পরাজয় নিশ্চিত জেনে ইভিএম নিয়ে প্রশ্ন তুলছে বিএনপি-ওবায়দুল কাদের

পরাজয় নিশ্চিত জেনে ইভিএম নিয়ে প্রশ্ন তুলছে বিএনপি-ওবায়দুল কাদের

তাজা খবর:

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করর্পোরেশন নির্বাচনে পরাজয় নিশ্চিত যেনে ইভিএম নিয়ে বিএনপি প্রশ্ন তুলছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সাভার উপজেলা পরিষদ মাঠে স্থানীয় গরীব অসহায় দুস্থদের মাঝে শীত বস্ত্র ও শুকনো খাবার বিতরণ শেষে এক বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় তিনি বলেন আওয়ামী লীগ অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচন চায় এবং সেই নিরপেক্ষ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করবে। সিটি করর্পোরেশন নির্বাচন সুষ্ঠ করতে আওয়ামী লীগ সকল ধরণের সাহায্য করবে নির্বাচন কমিশনকে। বিএনপি নির্বাচনের হওয়ার আগেই সিটি করর্পোরেশন নির্বাচন সুষ্ঠ হবে না বলে অপপ্রচার করছে। তারা নির্বাচনে পরাজয় নিশিচত জেনে ইভিএম নিয়ে প্রশ্ন তুলছে অথচ অতীতের নির্বাচনে ইভিএম এ তারা জয়লাভ করছে বিএনপি ডিজিটাল বাংলাদেশ চায় না তাই নির্বাচন বানচাল করার জন্য তারা ষড়যন্ত্র শুরু করেছে। আমি ঢাকা বাসীকে বলতে চাই আপনারা যাকে খুশি তাকে ভোট দিবেন কারণ এই নির্বাচন স্থানীয় সরকার নির্বাচন তাই আওয়ামী লীগ হেরে গেলেও আমাদের মাথায় আকাশ ভেঙ্গে পড়বে না।

তিনি আরও বলেন, আসন্ন সিটি নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধে সম্পন্ন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। নির্বাচনে সকলে ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে বলেছেন। আমাদের খারাপ উদ্দেশ্য থাকলে জনগণের দ্বারে দ্বারে যাচ্ছি কেন? আমরা অবাধ ও সুষ্ঠু ভোট চাই, নিরপেক্ষ নির্বাচন করার জন্য আমরা নির্বাচন কমিশনকে সবধরনের সহযোগীতা করতে চাই।

আমি ঢাকাবাসীকে বলবো, আপনারা যাকে খুশি ভোট দেবেন। আমরা সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন চাই। হারি জিতি নাহি লাজ। কারণ এই নির্বাচন স্থানীয় সরকারের। এখানে হেরে গেলে আমাদের উপর আকাশ ভেঙ্গে পড়বে না। জনগনের ভোট যাতে তারা ইচ্ছে মতো দিতে পারে সেই ব্যবস্থা আমরা করেছি। আমরা সুষ্ঠ নির্বাচনের একটি উজ্জল দৃষ্টান্ত রেখে যেতে চাই।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত নন্দী রায়,সংসদ সদস্য বেনজীর আহমেদ,ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান,সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব প্রমুখ। অনুষ্ঠানে এসময় সাভার উপজেলার প্রায় দশ হাজার মানুষের মাঝে শীত বস্ত্র ও শুকনো খাবার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *