পুনর্নির্বাচিত হলেন হিন্দু মহাজোটের মহাসচিব গোবিন্দ্র প্রামানিক। তাজা খবর

পুনর্নির্বাচিত হলেন হিন্দু মহাজোটের মহাসচিব গোবিন্দ্র প্রামানিক। তাজা খবর

তাজা খবর:

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব পদে অ্যাডভোকেট গোবিন্দ্র চন্দ্র প্রামাণিক পুনর্নির্বাচিত হয়েছেন।
শুক্রবার রাজধানীর গোপীবাগে অনুষ্ঠিত হিন্দু মহাজোটের জাতীয় কাউন্সিলে সারাদেশের ৩ হাজার ৩৩৭ জন কাউন্সিরের ভোটে তিনি (২০২০-২০২২) মহাসচিব নির্বাচিত হন।

জাতীয় হিন্দু মহাজোটের পাঠানো এক বিবৃতিতে জানানো হয়, শুক্রবার (৬ মার্চ) সকাল ৯ টায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। দেশের ৬৪ জেলা ও সকল উপজেলা হতে ৩ হাজার ৩৩৭ জন কাউন্সির এতে উপস্থিত হন। কিন্তু ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশ সফরের প্রতিবাদে ইসলামী দল গুলোর প্রতিবাদ সমাবেশের কারণে গোপীবাগের ‘বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে’ কাউন্সিল হওয়ার কথা থাকলেও পুলিশ অনুমতি না দেওয়ায় নির্দিষ্ট স্থানে অনুষ্ঠান হতে পারেনি। পরে কমিউনিটি সেন্টারের পাশের মাঠে উন্মুক্ত ময়দানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিভিন্ন জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিবৃতিতে জানানো হয়, কাউন্সিলে সর্ব সম্মতিক্রমে অ্যাডভোকেট বিধান বিহারী গোস্বামীকে সভাপতি, অ্যাডভোকেট দীনবন্ধু রায়কে নির্বাহী সভাপতি নির্বাচিত হয়েছেন।সংগঠনের সিনিয়র সহ সভাপতি করা হয়েছে ড. অচিন্ত কুমার মন্ডল, প্রদীপ কুমার পাল ও সুভাষ সাহাকে। আর বিজয় কৃষ্ণ ভট্টাচার্যকে প্রধান সমন্বয়কারী, অনিল বণিককে সিনিয়র যুগ্ম মহাসচিব, মনিশঙ্কর মন্ডল ও সুজন দেকে যুগ্ম মহাসচিব, অধ্যাপক সুব্রত দাসকে সাংগঠনিক সম্পাদক, প্রদীপ মজুমদারকে অর্থ সম্পাদক ও অ্যাডভোকেট প্রতীভা বাকচীকে মহিলা বিষয়ক সম্পাদক করে ২০২০-২০২২ সালের জন্য ১৩ সদস্য বিশিষ্ট আংশিক নুতন কমিটি ঘোষণা করা হয়। পরবর্তীতে সাংবাদিক সম্মলনের মাধ্যমে অবশিষ্ট পদ পুরণ করা হবে। নব নির্বাচিত নেতৃবৃন্দ সততা, ন্যায়নীতি আদর্শের ভিত্তিতে হিন্দু জাগরণ ও হিন্দুদের অধিকার আদায়ের আত্মনিয়োগের ঘোষণা দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *