প্রবীণ সাংবাদিক আনোয়ারুল ইসলাম জ্যোতি আর নেই

তাজা খবর:

প্রবীণ সাংবাদিক আনোয়ারুল ইসলাম জ্যোতি আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

সেমবার বার (২৬ ডিসেম্বর) সকাল পৌনে ৭টার দিকে ঢাকা জেলার সাভারের মধ্যরাজাশন আবাসিক এলাকার নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানাযায় বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন আনোয়ারুল ইসলাম জ্যোতি। অসুস্থতা বাড়লে সম্প্রতি তাকে সাভার এনাম মেডিকেল কেলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একটু সুস্থ হলে তাকে বাড়িতে আনাহয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের বাদ জহোর রাজাশন কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হয়ে। পরে তার মরদেহ কেরানীগঞ্জ বটতলা গোরস্থানে দাফন করা হয়।

আনোয়ারুল ইসলাম জ্যোতি সাভার অনলাইন প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তার মৃত্যুতে সাভার অনলাইন প্রেসক্লাব এর সকাল সদস্য বৃন্দ শোক প্রকাশ করেছেন। একই সঙ্গে মরহুমের পরিবারের শোক-সন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

এদিকে সাভার সাংবাদিক কল্যাণ সমিতি এর সভাপতি তপু ঘোষাল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়সিন সংগঠনের পক্ষ থেকে প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

৭০ দশকে সিরাজগঞ্জে স্থানীয় পত্রিকা দিয়ে সাংবাদিকতা পেশায় যোগ দেন আনোয়ারুল ইসলাম জ্যোতি, পরে দৈনিক করতোয়া সহ একধিক পত্রিকায় কাজ করেছেন। এরপর তিন দশকেরও বেশি সময় ধরে সাংবাদিকতায় যুক্ত ছিলেন তিনি।

সর্বশেষ অনলাইন নিউজ পোর্টাল “তাজা খবর” এর উপ সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *