বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ছাত্রলীগ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ছাত্রলীগ

তাজা খবর:

৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চার দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে ছাত্রলীগ। আজ প্রথম দিন সকালে কর্মসূচি অনুযায়ী ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় সংগঠনটির নেতাকর্মীরা।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখর ভট্টাচার্য্য নেতৃত্বে শনিবার সকাল ৮টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়।

এ সময় ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন
শ্রদ্ধা নিবেদন শেষে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় গণমাধ্যমকে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে ৭১টি বছর পার করেছে। শনিবার (৪ জানুয়ারি) সংগঠনটির ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা উদ্যোগ হাতে নেওয়া হয়েছে। ইতোমধ্যে সব প্রস্তুতিও সম্পন্ন হয়েছে। এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের পুনর্মিলনী অনুষ্ঠানও হবে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকছেন ছা্ত্রলীগের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস বিরাজ করছে।

তিনি বলেন, আমরা আশা করছি এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের ৫০ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করবেন। তাদের পদচারণায় মুখরিত হবে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান। এবারের প্রতিষ্ঠাবার্ষিকী স্মরণীয় করে রাখতে নানা আয়োজন রাখা হয়েছে জানান তিনি।

উল্লেখ্য, ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *