বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

তাজা খবর:

তিন ম‌্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ‘বাংলাওয়াশ’ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৪ মার্চ) পৃথক বার্তায় এই অভিনন্দন জানান রাষ্ট্র ও সরকারপ্রধান। অভিনন্দন বার্তায় টাইগারদের জয়ের এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন রাষ্ট্রপতি।

দুর্দান্ত এই জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের সঙ্গে সিরিজ জিতল বাংলাদেশ। বড় কোনো দলকে হোয়াইটওয়াশের ঘটনাও এটাই প্রথম।

এদিকে বিশ্ব চ্যাম্পিয়নদের হোয়াইটওয়াশ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। অভিনন্দন বার্তায় ডিএনসিসি মেয়র বলেন, ‘শক্তিশালী ইংল্যান্ডকে টি-টোয়েন্টিতে হোয়াইট ওয়াশ করা বাংলাদেশ ক্রিকেট দলের একটি অসাধারণ অর্জন।

স্বাধীনতার মাসে দুর্দান্ত সিরিজ জয়ের মাধ্যমে টাইগাররা আমাদের আরও একটি উৎসবের উপলক্ষ তৈরি করে দেওয়ায় আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। টাইগাররা ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে প্রথমবারের মতো হোয়াইট ওয়াশ করলো। আমি বাংলাদেশ ক্রিকেট দলের সার্বিক সাফল্য কামনা করি।’

মেয়র আরও বলেন, ‘আমাদের ক্রিকেট দলের স্পিরিট ও পারফর্মেন্স দেখে আমরা গর্বিত। ইংল্যান্ডের বিপক্ষে এই সিরিজে দাপুটে জয়ের মাধ্যমে টাইগাররা পুরো বিশ্ববাসীকে তাদের সামর্থ্যের প্রমাণ দিয়েছে। ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর অনুপ্রেরণা, সার্বিক সহযোগিতা ও সুনিপুণ দিকনির্দেশনায় বাংলাদেশ ক্রমশ বিশ্ব ক্রিকেটে সফলতা অর্জন করে চলেছে।’

অভিনন্দন বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের বিজয় স্পৃহা আগামী দিনগুলোতে অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন মেয়র আতিকুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *