বিএনপির আঁতাতকারীদের আল্টিমেটাম দিলেন গয়েশ্বর!

বিএনপির আঁতাতকারীদের আল্টিমেটাম দিলেন গয়েশ্বর!

নিউজ ডেস্ক: ভেঙে পড়েছে বিএনপির সাংগঠনিক শক্তি। কোনোভাবেই দাঁড়াতে পারছে না দলটি। এমন প্রেক্ষাপটে দলের অনেক নেতার বিরুদ্ধে সরকারের সঙ্গে গোপন আঁতাতের অভিযোগ উঠেছে। সেই অভিযোগকে তদন্ত করে বের করে জড়িত নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের কড়া হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউট মিলনায়তনে একটি সভায় তিনি এমন হুঁশিয়ারি দেন। গয়েশ্বর বলেন, দলের আঁতাতকারীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। আমাদের কাছে সব তথ্য আছে। বিএনপিকে নিশ্চিহ্ন করার পাঁয়তারা যারা করছেন তাদের একজনেরও ক্ষমা হবে না। এ আমার শেষ কথা। তাদের প্রত্যেকের বিষয়ে তদন্ত করে অভিযোগের সত্যতা বের করা হবে। যারা আঁতাতকারী আছেন তারা তখন কী করবেন- তা ভেবে রাখেন।

গয়েশ্বর আরও বলেন, যারা আন্দোলন করতে পারবেন না সংগঠনের দায়িত্ব পালন করতে পারবেন না, তারা আল্লাহর ওয়াস্তে দায়িত্ব থেকে সরে দাঁড়ান। আপনাদের সম্পর্কে আমাদের স্পষ্ট ধারণা তৈরি হয়ে গেছে। আপনারা আন্দোলন নয়, খালেদা জিয়ার মুক্তির জন্য প্যারোলের কথা বলছেন। প্যারোলের কথা বলে তাকে অসম্মান করছেন।

দলীয় নেতাদের ব্যর্থতার কথা উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তির জন্য আমরা এখন পর্যন্ত যৌক্তিক আন্দোলন করতে পারিনি। কেন পারিনি তা আপনাদের খুঁজে বের করতে হবে। আমাদের দলের ভেতরে আন্তরিকতার অভাব আছে কি-না তা খুঁজে বের করতে হবে। বিএনপিতে মীর জাফর যেমন আছে, তেমনি জাফরও আছে- যারা গোপনে গিয়ে প্রধানমন্ত্রীকে আশ্বস্ত করেন যে খালেদা জিয়াকে প্যারোলে যাওয়ার জন্য রাজি করাবেন। কারা এ ব্যক্তি ধরা খেলে তাদের রক্ষা হবে না।

গয়েশ্বরের এমন হুঁশিয়ারিতে বিএনপি শিবিরে অনেক নেতাদের মধ্যেই ভয় ও উদ্বেগ দেখা গেছে। যা তাদের দুর্বলতাকেই স্পষ্ট করছে বলে প্রতীয়মান হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *