বিশ্বের ১৯৫ দেশে উদযাপন হবে মুজিববর্ষ

বিশ্বের ১৯৫ দেশে উদযাপন হবে মুজিববর্ষ

ডেস্ক নিউজ:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশের জন্ম হতো না, আমরা পেতাম না স্বাধীনতা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবার শুধু বাংলাদেশ নয় বিশ্বের ১৯৫টি দেশে উদযাপন হবে। আগামী ১৭ মার্চ বিশাল অনুষ্ঠানের মাধ্যমে চৌদ্দগ্রামে পালিত হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী।

শনিবার (২২ফেব্রুয়ারি) বিকালে কুমিল্লা চৌদ্দগ্রাম চৌহমুনি বাজার মুজিব সেনা ক্লাবের আয়োজনে মুজিবুল হক মুজিব লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।

চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কুমিল্লা পরিচালক শউকত উসমান, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, চৌদ্দগ্রাম উপজেলা নিবার্হী কমকর্তা মাসুদ রানা, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রহমত উল্লাহ্ বাবুল, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ফারুক আহমেদ মিয়াজী, উপজেলার ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার। অনুষ্ঠানে হাজার হাজার দর্শককে গানে ও নাচে মাতিয়ে রাখেন কৌতুক অভিনেতা হারুন কিসিঞ্জার ও তার দল। খেলায় শ্রীপুর নিউ মিতালী সংঘ ১ গোলে চ্যাম্পিয়ন হন, রানার্সআপ হন মিয়াবাজার স্পোটিং ক্লাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *