ভারোত্তোলনে পদকপ্রাপ্ত কর্মীদের পুরস্কৃত করল ফায়ার সার্ভিস

ভারোত্তোলনে পদকপ্রাপ্ত কর্মীদের পুরস্কৃত করল ফায়ার সার্ভিস

তাজা খবর:

বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন কর্তৃক আয়োজিত ‘মুজিববর্ষ ৩৭তম জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা-২০২১’ এ পদকপ্রাপ্ত কর্মীদের পুরস্কৃত করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর।

একই সঙ্গে তাদের অভিনন্দনে জানিয়েছেন অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

বুধবার (৬ অক্টোবর) বিকেলে অধিদফতরের সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাদের পুরস্কৃত ও দাফতরিক অভিনন্দন জানানো হয়।

বুধবার সন্ধ্যায় ফায়ার সার্ভিস সদর দফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বলেন, মুজিববর্ষ ৩৭তম জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা-২০২১-এ অংশগ্রহণকারীদের মধ্যে ৭৩ কেজি শ্রেণিতে স্বর্ণপদক লাভ করেন ফায়ার সার্ভিসের সদস্য মো. সোহাগ মিয়া। ৬১ কেজি ওজন শ্রেণিতে ব্রোঞ্জ পদক জেতেন মো. নূর আলম ও ৯৬ কেজি ওজন শ্রেণিতে রৌপ্য পদক জেতেন ফায়ার সার্ভিসের সদস্য আব্দুর রাজ্জাক।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন জানান ও এই ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখার জন্য অনুপ্রাণিত করেন। তিনি স্বর্ণপদক প্রাপ্ত সদস্যদের ফায়ার সার্ভিসের ক্রীড়া তহবিল থেকে ২০ হাজার টাকা, রৌপ্য পদক বিজয়ীকে ১৫ হাজার ও ব্রোঞ্জ পদক বিজয়ীর হাতে ১০ হাজার টাকা উৎসাহ পুরস্কার তুলে দেন।

এছাড়া প্রতিযোগিতায় অংশ নিয়ে পদক জিততে না পারা অপর সদস্যকে পাঁচ হাজার টাকা পুরস্কার দিয়ে ভবিষ্যতে ভালো করার জন্য উৎসাহিত করেন। এ সময় অধিদফতরের পরিচালক, প্রকল্প পরিচালক, উপপরিচালক, ট্রেনিং কমপ্লেক্সের ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ বিভিন্ন পদবির কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই প্রতিযোগিতায় সেনাবাহিনী, বিজিবি, আনসার, পুলিশ ও দেশের বিভিন্ন ক্রীড়া প্রতিষ্ঠানের সদস্যরা অংশগ্রহণ করেন। ভারোত্তোলন ফেডারেশন প্রতিবছর জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতার আয়োজন করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *