ভিপি নুরের কাছে ১৩ কোটি টাকা কিছুই না, ভিডিও ভাইরাল!

ভিপি নুরের কাছে ১৩ কোটি টাকা কিছুই না, ভিডিও ভাইরাল!

নিউজ ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ১৩ কোটি টাকা লেনদেন সংক্রান্ত ফোনালাপ ফাঁস নিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে নানা আলোচনা-সমালোচনা। যদিও ওই ফোনালাপে ১৩ কোটি টাকার কথোপকথন তার পারিবারিক ব্যবসা সংক্রান্ত বলে দাবি করেছেন তিনি। কিন্তু এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ২৩ সেকেন্ডের ভাইরাল হওয়া একটি ভিডিও তার সে অবস্থানকে ধূলিসাৎ করে দিলো।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ২৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ভিপি নুর একটি কক্ষে তার কয়েকজন সহযোগীর সঙ্গে ১৩ কোটি টাকা বিষয়ক আলাপ করছেন। সেখানে নুর অনেকটা দাম্ভিকতার সঙ্গে বলছেন, ‘ভিপি নুরের কাছে ১৩ কোটি টাকা কোনো বিষয় না। কত ১৩ কোটি টাকা আসবে যাবে…।’ এসময় নুরের এমন বক্তব্যে তার সহযোগীদের বাহবা দিতে দেখা যায়।

ভিডিওটি ছড়িয়ে পড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা বলছেন, ১৩ কোটি টাকা ব্যবসায়িক আলোচনা হলে নতুন ভাইরাল ভিডিওতে তার যে স্বীকারোক্তি তার কী ব্যাখ্যা দেবেন নুর? এখন তো আর ব্যবসায়ীক আলাপ বলার সুযোগ থাকলো না।

প্রসঙ্গত, গত ৪ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের একটি অডিও ক্লিপটি ফাঁস হয়। ফোনালাপটি শোনার পর ভিপি নুরের কঠোর সমালোচনায় মেতেছেন শিক্ষার্থী সমাজ। উক্ত ফোনালাপটি তার নিজের বলেও তিনি স্বীকার করেন। তবে সেটিকে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে বলে তিনি দাবি করলেও, সদ্য ভাইরাল ভিডিওটি তার সেই বক্তব্যকে ভুল প্রমাণ করলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *