মহিলা দাবায় শিরোপার কাছাকাছি নৌবাহিনী

মহিলা দাবায় শিরোপার কাছাকাছি নৌবাহিনী

তাজা খবর:

প্রথম মহিলা দাবা লিগে সপ্তম রাউন্ড শেষে বাংলাদেশ নৌবাহিনী পূর্ণ ১৪ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে। এগারো পয়েন্ট নিয়ে বাংলাদেশ পুলিশ দ্বিতীয় স্থানে এবং ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট নিয়ে তিতাস ক্লাব ও শাহিন চেস ক্লাব যুগ্মভবে তৃতীয় স্থানে রয়েছে। নৌবাহিনী প্রথম মহিলা দাবা জেতার পথে রয়েছে।

আজ (মঙ্গলবার) সপ্তম রাউন্ডের খেলায় বাংলাদেশ নৌবাহিনী ৩.৫-০.৫ গেম পয়েন্টে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবকে হারিয়েছে। বাংলাদেশ নৌবাহিনীর পক্ষে মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম, মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা ও কাজী জারিন তাসনিম যথাক্রমে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ফেরদৌসী আজমিরা, মুশফিকা জান্নাত সাওরী ও ইশরাত জাহান নিশিকে পরাজিত করেন। উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ওমনিয়া বিনতে ইউসুফ লুবাবা বাংলাদেশ নৌবাহিনীর ওয়াদিফা আহমেদের সঙ্গে ড্র করেন। বাংলাদেশ পুলিশ ২.৫-১.৫ গেম পয়েন্টে তিতাস ক্লাবকে পরাজিত করে।

বাংলাদেশ পুলিশের পক্ষে মহিলা ক্যান্ডিডেট মাস্টার জান্নাতুল ফেরদৌস ও আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ যথাক্রমে তিতাস ক্লাবের মহিলা ফিদে মাস্টার আফরোজা খানম বাবলী ও উম্মে তাসলিমা প্রতিভা তালুকদারকে পরাজিত করেন। তিতাস ক্লাবের মহিলা ফিদে মাস্টার জাকিয়া সুলতানা বাংলাদেশ পুলিশের আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমীন সুলতানা শিরিনকে পরাজিত করেন এবং তিতাস ক্লাবের তাসিনিয়া তারান্নুম অর্পা বাংলাদেশ পুলিশের মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভার সঙ্গে ড্র করেন। আগামীকাল (বুধবার) অষ্টম রাউন্ডের খেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *