মাদক সেবনকালে নয়াপল্টন এলাকা থেকে ৭ বিএনপি কর্মী আটক!

মাদক সেবনকালে নয়াপল্টন এলাকা থেকে ৭ বিএনপি কর্মী আটক!

নিউজ ডেস্ক: মাদক সেবনকালে রাজধানীর নয়াপল্টন এলাকা থেকে ৭ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) অভিযান চালিয়ে মাদক সেবনকালে তাদের আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আটককৃতদের মধ্যে একজন মাদক ব্যবসায়ী এবং বাকিরা মাদকসেবী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তারা বিএনপির রাজনীতির সাথে জড়িত বলেও স্বীকার করেছেন।

জানা গেছে, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজধানীর নয়াপল্টন এলাকায় টহল দিতে গিয়ে পল্টন থানা পুলিশের সদস্যরা এসব বিএনপি সমর্থক মাদক ব্যবসায়ীদের আটক করে। এসময় তাদের কাছ থেকে গাজা, কলকি ও এক বোতল দেশীয় মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা পুলিশকে জানায়, দুর্নীতি মামলায় বেগম জিয়ার জামিন নিয়ে আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে তারা আদালত চত্বরের পাশে অবস্থান নেন। কিন্তু হাইকমান্ড প্রতিবাদ আন্দোলন বাতিল করে দিলে তারা পল্টনে বিএনপির পার্টি অফিসের পাশে গলিতে অবস্থান নিয়ে মাদক সেবন করছিলেন। মূলত বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদের বিশেষ নির্দেশে তারা আদালত চত্বরে অবস্থান নেন। পরবর্তীতে পার্টি অফিসে গিয়ে রিজভী আহমেদের সাথে সাক্ষাৎ করে তাদের উপস্থিতি বাবদ টাকা আদায় করতে গেলে তাদের পার্টি অফিসের নিচে অপেক্ষা করতে বলা হয়। সময় পার করার অজুহাতে আটককৃত বিএনপি নেতারা মাদক নিচ্ছিলেন। এসময় কর্তব্যরত পুলিশ সদস্যরা তাদের আটক করে।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিকে কেন্দ্র করে আদালত প্রাঙ্গণে নেতাকর্মীরা জড়ো হয়। এছাড়া শুনানি উপলক্ষে প্রতি তারিখেই কর্মীদের হাজির করছে নেতারা। নিরাপত্তার স্বার্থে তাদের দিকে লক্ষ্য রাখছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আগামী ১২ ডিসেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *