মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ছানু, বিপ্লব সম্পাদক

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ছানু, বিপ্লব সম্পাদক

তাজা খবর:

মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে দৈনিক জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক ও চ্যানেল আইয়ের মানিকগঞ্জ প্রতিনিধি গোলাম ছারোয়ার ছানু সভাপতি এবং দৈনিক সমকালের মানিকগঞ্জ প্রতিনিধি অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তাঁরা দুজনেই পুননির্বাচিত হয়েছেন।

তাঁদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন সভাপতি পদে আরটিভি ও ডেইলি স্টারের মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস আর সাধারণ সম্পাদক পদে বাংলাভিশনের আকরাম হোসেন।

সোমবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত মানিকগঞ্জ প্রেসক্লাবের সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের ৫৪ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। সন্ধ্যা সাড়ে ৬টায় সব সদস্যর উপস্থিতিতে ফলাফল ঘোষণা করা হয়।

দ্বিবার্ষিক নির্বাচনে সহসভাপতি পদে এনটিভির আহমেদ সাব্বির সোহেল (পুনর্নির্বাচিত) ও মাছরাঙ্গা টিভির গাজী ওয়াজেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে একাত্তর টিভির মনিরুল ইসলাম মিহির, সহসম্পাদক পদে জি টিভির রিপন আনসারী, কোষাধ্যক্ষ পদে দৈনিক ইনকিলাবের শাহিনুল ইসলাম তারেক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহনা টিভির সালাউদ্দিন রিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বার্তা২৪ ডটকমের খন্দকার সুজন হোসেন এবং দপ্তর সম্পাদক পদে চ্যানেল২৪-এর ইউসুফ আলী নির্বাচিত হয়েছেন।

এই নির্বাচনে কালের কণ্ঠ ও একুশে টেলিভিশনের মানিকগঞ্জ প্রতিনিধি সাব্বিরুল ইসলাম সাবু প্রধান নির্বাচন কমিশনার এবং দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মতিউর রহমান ও দৈনিক প্রথম আলোর মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিন নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

এর আগে জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সন্ধায় নির্বাচনের ফলাফল ঘোষণার পর মানিকগঞ্জ সম্পাদক পরিষদ প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালের সভাপতি শহিদুল ইসলাম সুজন এবং সাধারণ সম্পাদক খন্দকার সুজন হোসেন প্রেসক্লাবের হল রুমে ফুলের তোরা দিয়ে তাঁদের শুভেচ্ছা জানান।

এ ছাড়া মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম মিহির ও সাধারণ সম্পাদক বি এম খোরশেদ নির্বাচিতদের অভিনন্দন জানান।

মানিকগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী এবং সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাসও বিজয়ীদের শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *