‘মুজিববর্ষকে কেন্দ্র করে জনগণের মাঝে জাগরণের ঢেউ উঠেছে’

‘মুজিববর্ষকে কেন্দ্র করে জনগণের মাঝে জাগরণের ঢেউ উঠেছে’

নিউজ ডেস্ক:

সারাবিশ্বে মুজিববর্ষকে কেন্দ্র করে জনগণের মাঝে জাগরণের ঢেউ উঠেছে, এটা দেখে বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের গঠনতন্ত্র ও ঘোষণাপত্র এবং নতুন সদস্য সংগ্রহের বই বিতরণ শেষে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ৭৫ পরবর্তী যারা বঙ্গবন্ধুকে নিষিদ্ধ করেছিল, তারাই এখন আবার মুজিববর্ষকে অস্বীকার করছে। সারাবিশ্বে মুজিববর্ষকে কেন্দ্র করে জনগণের মাঝে জাগরণের ঢেউ উঠেছে তা দেখে বিএনপির গাত্রদাহ হচ্ছে।

কাদের বলেন, বিএনপিসহ একটি কু-চক্রী মহল বাংলাদেশে নরেন্দ্র মোদির আসার বিরোধীতা করছে। তাদের এ বিরোধীতা প্রমাণ করে- তারা প্রকারান্তরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকেই অস্বীকার করছে।

ভারতে সঙ্গে বাংলাদেশের বন্ধুত্ব উল্লেখ করে তিনি বলেন, সারাবিশ্বের থেকে অনেক আমন্ত্রিত অতিথি আসবে। কিন্তু একটি কু-চক্রী মহল এর বিরুদ্ধে মেতে উঠেছে।

মুজিববর্ষের কর্মসূচিকে এই অশুভ শক্তি যেন ক্ষতিগ্রস্ত করতে না পারে তার জন্য দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার পরার্মশ দেন দলের সাধারণ সম্পাদক।

আওয়ামী লীগের একুশতম জাতীয় সম্মেলন পরবর্তী ঘোষণা অনুযায়ী বর্ণমালার ‘ক’ যুক্ত অক্ষর দিয়ে কুমিল্লা ও কুড়িগ্রাম জেলার নেতাদের কাছে গঠনতন্ত্র, ঘোষণাপত্র ও সদস্য সংগ্রহের বই তুলে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক বিল্পব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দিসহ কেন্দ্রীয় নেতারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *